ভুনা মটরশুটি

1 4

মটরশুটি, খোসা ছাড়ানো-১কাপ

টমেটো, মাঝারি-১টি

পেঁয়াজ কুচি-১টি

মরিচ গুড়া-১/২চা চামচ

সয়াবিন তেল ১টে, চামচ

ধনেপাতা কুচি।

১/মটরশুটি ফুটানোর লবণ পানিতে ৮-১০মিনিট সিদ্ধ করে নিতে হবে। ঠান্ডা হলে পানি ছেঁকে নিতে হবে।

২/তেলে পেঁয়াজ বাদামি করে ভেজে টমেটো টুকরো করে নিতে হবে। টমেটো নরম হলে মটরশুটি, মরিচের গুঁড়া ও সামান্য লবণ দিন। মৃদু আঁচে নাড়তে হবে। পানি শুকিয়ে তেল বের হলে ধনেপাতা দিয়ে নামাতে হবে।

সকালের নাস্তায় এটা খেতে খুব ভালো লাগে।

2
$ 0.00
Sponsors of Farhana-liza
empty
empty
empty

Comments

Dhonnobad amon shikkhoniyo article likhar jonno...asha kori aro likhben

$ 0.00
3 years ago

ভুনা মটরশুঁটি আমার ভালো লাগে তবে মাঝে মাঝে. আপনার রেসিপি আমার ভালো লাগলো ধন্যবাদ আপনাকে

$ 0.00
3 years ago

Thanks everyone for comments my post.thanks a lot.pls stay us

$ 0.00
3 years ago

thanks you so much a a good recipe you published. i will try at my home you special recipe.keep it up.

$ 0.00
3 years ago

Wow আমি তো জানতাম ই না ধন্যবাদ এটা আমাদের মাঝে দেওয়ার জন্য মটরশুটির সময় আসলে অবশ্যই রান্না করে খাব এখন স্কিনশট দিয়ে রাখলাম

$ 0.00
3 years ago

Amr onk valo lage vuna motonsuti.kimtu ami banate partam na.dhonnobad apnk ai recipe ta dewar jonno.akon basai try korte parbo.

$ 0.00
3 years ago

মটরশুঁটি শরীরের জন্য ও উপকারী বলে আমার ধারনা। ভবিষ্যতে আরো ভালো লেখা বা নতুন কোন রান্নার রেসিপির অপেক্ষায় থাকবো। শুভ কামনা।

$ 0.00
3 years ago

Cooking recipe is very amuse for me. I love cooking new recipe. It's really new for me. I would not try it before. Now,i will try at home. And eat with my family.

$ 0.00
3 years ago

ধন্যবাদ রাইটার। সুন্দর করে সাজিয়ে এমন একটা রেসিপি শেয়ার করেছেন।সবার উপকারে আসবে।আসা করি আরো সুন্দর পোস্ট শেয়ার করবেন। অপেক্ষাই রইলাম পরবর্তি পোষ্ট এর জন্য।

$ 0.00
3 years ago

মটরশুটি ভুনা আমার খুব প্রিয় খাবার। এটা আমি মাঝেমধ্যে খেয়ে থাকি।তবে খাওয়াটা সবথেকে বেশি আনন্দের মনে হয় যখন বন্ধুদের সাথে থাকি।

$ 0.00
3 years ago

ধন্যবাদ আপনাকে এতো সুন্দর একটা রান্না আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য।আশা করছি খাবারটা খুব ভাল হবে খেতে।

$ 0.00
3 years ago

অনেক অনেক ধন্যবাদ আপু আপনাকে এতো সুন্দর এবং সুস্বাদু একটি রেসিপি আমাদের মাঝে এতো সুন্দর করে উপস্থাপন করার জন্য।

$ 0.00
3 years ago

ভুনা মটরশুঁটি রেসিপি টা খুবই সুন্দর। আর এটা খেতে অনেক সুস্বাদু ধন্যবাদ আপনাকে। আপনার এই রেসিপিটা দেখে আমি বাড়ি ভুনামটরশুটি বানানোর চেষ্টা করব

$ 0.00
3 years ago

অনেক ভালো লাগলো আপনার রেসিপিটা।আশা করি বাসায় ট্রাই করবো।আমি কখনো ভুনা মটরশুটি রান্না করিনি।কারন আমি এই রেসিপিটা জানতাম না।ধন্যবাদ আপনাকে এই রেসিপিটা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

$ 0.00
3 years ago

ওয়াও নাইস ইওর আর্টিকেল, আপনাকে ধন্যবাদ রেসিপিটা আমাদের সাথে শেয়ার করার জন্য, ইনশাল্লাহ ট্রাই করে দেখব

$ 0.00
3 years ago

আপনার রেসিপিটা ভালো লাগলো ৷ ধন্যবাদ ভুনা মটরশুটি রেসিপির আর্লেটিকেলটি লেখার জন্য৷ বাসায় এটা তৈরি করার চেষ্টা করব৷

$ 0.00
3 years ago

This food is very common in our country. Your writing style is very interesting. Carry on your writing about this food.

$ 0.00
3 years ago

মটরশুঁটি অনেক মজার খাবার।অসাধারণ খাবার রেসিপি ভালো লাগলো আপনার রেসিপি।কখনো এখনো খাওয়া হই নি

$ 0.00
3 years ago

মটরশুটির সব রান্নাই আমার খুব পছন্দের। ভুনা মটরশুঁটি আমি আগে কখনো খাইনি। কিন্তু রেসিপি দেখে মনে হচ্ছে বাসায় অবশ্যই বানাতে হবে।

$ 0.00
3 years ago

কখনো খাওয়া হয়নি, তবে আপমার রেসিপি টা পড়ার পর কোন একদিন এটা চেষ্টা করে দেখবো। মনে হচ্ছে ভুনা মটরশুঁটি বেশ দারুণই হবে।

$ 0.00
3 years ago

ভুনা মটরশুঁটি আমার কখনও খাওয়া হয় নি। বাট খাওয়ার খুব ইচ্ছে আছে। আপনার রেসিপি টা পড়ে খুব ভালো লাগলো। ধন্যবাদ নতুন একটা রেসিপি শেয়ার করার জন্য

$ 0.00
3 years ago

I eat it sometime. Nicely described. I hope this item must be testy.

$ 0.00
3 years ago

I was overwhelmed with praise, it was so beautiful, I have never eaten such a dish, I hope you will cook and eat it.and thanks for the post it awesome

$ 0.00
3 years ago

It’s really a good and healthy recipe. I must be try it. It’s just wow

$ 0.00
3 years ago